পটুয়াখালী ও বরগুনা জেলা যুবলীগের কমিটি ঘোষণা | আপন নিউজ

সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী কলাপাড়ায় মাছ লু’টে বা-ধা: দূর্বৃত্তদের হা’ম’লা’য় ঘের মালিকের ছেলে গু’রু’তর জ’খ’ম আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী
পটুয়াখালী ও বরগুনা জেলা যুবলীগের কমিটি ঘোষণা

পটুয়াখালী ও বরগুনা জেলা যুবলীগের কমিটি ঘোষণা

আপন নিউজ ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তে পটুয়াখালী ও বরগুনা জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন কেন্দ্রীয় যুবলীগ।

রবিবার (৬ মার্চ) বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে এই কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত জেলা কমিটির মধ্যে পটুয়াখালী জেলা কমিটিতে এ্যাডভোকেট সহিদুল ইসলামকে-সভাপতি এবং এ্যাডভোকেট সৈয়দ সোহেল’কে-সাধারণ সম্পাদক।

এছাড়া বরগুনা জেলা কমিটিতে মো. রেজাউল করিম এটম’কে-সভাপতি এবং মো. আবুল কালাম আজাদ’কে সাধারণ সম্পাদক করে উভয় জেলা কমিটি আগামী ৩ বছরের জন্য ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য থেকে ২১ জনের নাম ঘোষণা করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!